মান্দায় ইয়াবা ও চোলাইমদসহ গ্রেফতার ১০

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০১৭, ১:০৬ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় মাদকবিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেট ও চোলাইমদ উদ্ধারসহ ১০ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার বিভিন্ন মাদক পয়েন্টে গতকাল সোমবার ও রোববার রাতে অভিযান চালিয়ে ৫৬ লিটার চোলাইমদ ও ১৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ জড়িতদের গ্রেফতার করা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান জানান, শারদীয় দুর্গাপূজা নির্বিগ্ন করতে বিশেষ টিম গঠন করে উপজেলার বিভিন্ন মাদক পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫৬ লিটার চোলাইমদ ও ১৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। গ্রেফতার করা হয়েছে ১০ মাদক বিক্রেতাকে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
ওসি আরো জানান, রোববার রাতে উপজেলার পাঁজরভাঙ্গা বাজার থেকে ১০ লিটার চোলাইমদসহ লক্ষ্মী রানীকে (৩০) গ্রেফতার করা হয়েছে। ঘটনায় আসামি করা হয়েছে তার স্বামী কিশোর কুমার চৌধুরীকে। এছাড়া ১০ লিটার চোলাইমদসহ হাজী গোবিন্দপুর গ্রামের আবদুল জলিলকে (৩৮), সদলপুর গ্রামের নিপুন কুমারকে (২৯) ৫ লিটার, গোলাপী বালাকে (৪৫) ১০ লিটার, বড়মুল্লুক গ্রামের ভুপেন চন্দ্রকে (৫০) ১৫ লিটার ও সোনাপুর গ্রামের আশরাফুল ইসলামকে (৫০) ৬ লিটার চোলাইমদসহ গ্রেফতার করা হয়।
অন্যদিকে উপজেলার বাঙ্গালপাড়া গ্রামের ইমরান হোসেন বাবু (৩৩) ও আমিনুল ইসলামকে (২৭) ৯৫ পিচ এবং দক্ষিণ চকবালু গ্রামের রুবেল হোসেনকে (২২) ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়া এক গ্রাম হেরোইনসহ কালীসফা গ্রামের বাবুকে ও সেবনকারী হিসেবে মিরপুর মিছুপাড়া গ্রামের সাইদুর রহমানকে গ্রেফতারের পর মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। ওসি আনিসুর জানান, বিজয়া দশমি পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।