মান্দায় ওয়াল্টনের শো-রুমে চুরি, আটক ৩

আপডেট: ডিসেম্বর ২৮, ২০১৬, ১২:০১ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দা উপজেলার সতিহাটে ওয়াল্টনের শো-রুমে টিনের ছাউনি কেটে চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার রাতে চুরির এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে বেশকিছু লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।
দোকান মালিক আবু বকর আল মাসুদ জানান, সোমবার রাত ৭টার দিকে দোকানঘর বন্ধ করে বাড়ি যান। রাত ১০ টার দিকে শো-রুম চুরির ঘটনা জানতে পারেন। চোরেরা টিনের ছাউনি কেটে শো-রুম থেকে ৭টি এলইডি টিভি, সাউন্ডবক্স, মোবাইলফোনসহ রাইসকুকার চুরি করে নিয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিক থানা পুলিশে অবহিত করা হয় বলে তিনি জানান।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, সন্দেহের সূত্র ধরে দোকান কর্মচারী আখের আলীকে (১৭) আটক করা হয়। আটক আখের আলী উপজেলার উত্তর শ্রীরামপুর গ্রামের ভোলার ছেলে। তার দেয়া তথ্যের ভিত্তিতে একই গ্রামের রশিদুল হকের স্ত্রী বিলকিস বেগম (৩২) ও রফিকুল ইসলামের স্ত্রী মাহবুবা খাতুনকে (৩০) আটক করা হয়েছে।
ওসি আরো জানান, আটক বিলকিস ও মাহবুবা খাতুনের বাড়ি থেকে শো-রুমের চুরি যাওয়া চারটি এলইডি টিভি, একটি সাউন্ডবক্স ও একটি রাইচকুকার উদ্ধার করা হয়। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান। #
রুমি