মান্দায় গরুরসেডে রহস্যজনক আগুন

আপডেট: মার্চ ৭, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় একটি গরুরসেডে রহস্যজনক আগুনে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে। গত রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কৈবারা গ্রামে অগ্নিকা-ের এ ঘটনা ঘটে। গৃহকর্তার দাবি, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে।
গৃহকর্তা আব্দুল করিম জানান, রোববার সকালে স্ত্রী আজিরন বিবিকে সঙ্গে নিয়ে শ্বশুর বাড়ি উপজেলার মোয়াই গ্রামে বেড়াতে যান। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরে শ্বশুর বাড়ি থেকে আনা খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তারা। রাত সাড়ে ৯টার দিকে প্রতিবেশিদের চিৎকারে ঘর থেকে বের হয়ে গরুরসেডে আগুন দেখতে পান। প্রতিবেশিদের সহায়তায় আগুন নেভানো সম্ভব হলেও সেডে থাকা দুটি গরু দগ্ধ হয়েছে।
তিনি অভিযোগ করে বলেন, বসতভিটার দেড় শতক জমি নিয়ে প্রতিবেশি আবু তাহেরের সঙ্গে বিরোধ চলে আসছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ ও মাতবরদের মাধ্যমে বিষয়টি একাধিকবার মিমাংসা করা হলেও আবু তাহের তা মেনে নেয়নি। এ সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন অগ্নিকা-ের ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন তিনি। স্থানীয় ইউপি সদস্য আকতারুজ্জমান বুলু জমি নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধের সত্যতা নিশ্চিত করেন।
প্রতিপক্ষ আবু তাহের এসব অভিযোগ অস্বীকার করে বলেন, রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনায় তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, বিষয়টি অবহিত হয়ে একজন অফিসার পাঠিয়ে ঘটনাস্থল তদন্ত করা হয়েছে। ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ