মান্দায় চোলাইমদসহ চারজন গ্রেফতার

আপডেট: আগস্ট ১৯, ২০২২, ৯:১৯ অপরাহ্ণ

জাতীয়…
মান্দা প্রতিনিধি :


নওগাঁর মান্দায় ৭০ বোতল চোলাইমদসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার দেলুয়াবাড়ি দক্ষিণপাড়া গ্রামে অভিযান চালিয়ে চোলাইমদসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, দেলুয়াবাড়ি দক্ষিণপাড়া গ্রামের সাহেব আলীর ছেলে আনিছুর রহমান (৪৮), ফতেপুর গ্রামের মৃত হজরত আলীর ছেলে মাসুদ রানা (২৫), রাজশাহীর বাগমারা উপজেলার দেউপাড়া গ্রামের শরিয়তুল্যার ছেলে আব্দুর রহমান (৪২) ও একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে সাহাদুল ইসলাম (৪০)।

স্থানীয়রা জানান, গ্রেফতার আনিছুর রহমান দীর্ঘদিন ধরে তার বাড়িতে মাদকের কারবার করে আসছিল। বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীরা তার বাড়ি থেকে চোলাইমদ কিনে নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে। ওই বাড়িতে নিয়মিত মাদকের আসর বসানো হত বলেও অভিযোগ করেন তারা।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দেলুয়াবাড়ি এলাকায় আনিছুরের বাড়িতে অভিযান চালিয়ে ৭০ বোতল চোলাইমদ উদ্ধার করা হয়েছে। যার পরিমাণ সাড়ে ১৭ লিটার।

ওসি আরও বলেন, এসময় মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আনিছুর রহমানসহ চারজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।