মান্দায় ছাত্রলীগের দু’গ্রুপে মারামারি, আহত ১

আপডেট: মে ২৪, ২০২২, ৯:০৫ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় মোবাইলফোনে কথা বলাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপে দফায় দফায় মারধরের ঘটনা ঘটেছে। সোমবার (২৩ মে) রাতে উপজেলা সদর প্রসাদপুর বাজারে তিন দফা মারধরের ঘটনায় একজন আহত হন বলে জানা গেছে।

আহত ছাত্রলীগনেতার নাম সোহাগ রতন (২৬)। তিনি মান্দা মমিন শাহানা সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সাবেক যুগ্ম আহবায়ক ও কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি। হামলার শিকার ছাত্রলীগনেতা মান্দা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনার পর থেকে উপজেলা সদরে উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা ছাত্রলীগের একাধিক সূত্রে জানা গেছে, সোমবার (২৩ মে) রাত সাড়ে ৭টার দিকে হাসপাতাল মোড়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিনের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মণ্ডলের ভাতিজা জাহিদুল বাশার স্বরূপের বাকবিতন্ডা হয়।

এসময় মোবাইলফোনে কথা বলার জের ধরে আ.লীগ সভাপতির ভাতিজা স্বরূপ ও ভাতিজি জামাই ছাত্রলীগনেতা সোহাগ রতনসহ কয়েকজন সংঘবদ্ধ হয়ে উপজেলা ছাত্রলীগ সেক্রেটারি রুহুল আমিনকে চড়থাপ্পড় দেন। জের ধরে রাত ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নাহিদ মোর্শেদ বাবুর ব্যক্তিগত চেম্বারের সামনের রাস্তায় সোহাগ রতনকে বেদম মারধর করে ছাত্রলীগ সেক্রেটারি রুহুল আমিন ও তাঁর বাহিনি।

বিষয়টি জানাজানি হলে রাত সাড়ে ৮টার দিকে উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সাইদুর রহমান ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাজু আহমেদের নেতৃত্বে ছাত্রলীগের ২০-২৫ জন নেতাকর্মী লাঠিসোটা নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মণ্ডলের ব্যক্তিগত চেম্বারের সামনের বারান্দায় ছাত্রলীগ সেক্রেটারি রুহুল আমিনের ওপর হামলা চালিয়ে মারধর করে। এসময় রুহুল আমিনের সহযোগীরা সেখান থেকে পালিয়ে যান। পরে হামলাকারীরাও সেখানে থেকে সটকে পড়েন। ঘটনার পর থেকে উপজেলা সদরে চরম উত্তেজনা বিরাজ করছে।

তবে হামলা ও মারধরের অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন। তিনি বলেন, তুচ্ছ বিষয় নিয়ে নেতাকর্মীদের সঙ্গে বাকবিত-া হয়েছে। এর বেশি কিছু নয়।

এ প্রসঙ্গে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোজাদ্দিদ আল হাবিব মারুফের সঙ্গে মোবাইলফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর ফোনটি বন্ধ পাওয়া যায়।
নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী বলেন, ‘বিষয়টি পরো

ক্ষভাবে অবহিত হয়েছি। তবে এখন পর্যন্ত কোনো পক্ষই আমাকে অবহিত করেনি। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

এ বিভাগের অন্যান্য সংবাদ