মান্দায় জমি নিয়ে বিরোধ || মারপিটে আহত ৮, আটক ৩

আপডেট: জুন ৩০, ২০১৭, ১২:৩৪ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে উভয়পক্ষের মারপিটে ৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে দুইজনকে। গত বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের ওই ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, পশ্চিম দুর্গাপুর গ্রামের ইয়ার উদ্দিন প্রামানিকের সঙ্গে প্রতিবেশি আজাহার আলীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত বুধবার বিকেলে ইয়ার উদ্দিনের ছেলে বাবুল হোসেন বাবু (৩০) মাঠ থেকে বাড়ি ফেরার পথে আজাহার আলীর নেতৃত্বে মোফাজ্জল হোসেন, মোস্তফা কামাল, কায়েম উদ্দিনসহ ৮-১০ সংঘবদ্ধ হয়ে দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে বাবুকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় বাবুকে বাঁচাতে বাবা ইয়ার উদ্দিন, মা জাহানারা বেগম ও বোন ফাহিমা বেগম এগিয়ে আসলে তাদেরও কুপিয়ে ও পিটিয়ে জথম করা হয়।
স্থানীয়রা আরো জানান, হাসপাতালে নেওয়ার পথে আহত বাবু মারা গেছে এমন সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামবাসি ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় গ্রামবাসির হামলায় আজাহার আলী (৩৭), মোফাজ্জল হোসেন (৩৫), মোস্তফা কামাল (৩২) ও কায়েম উদ্দিন (৬৫) আহত হন। পরে তাদের একটি বাড়িতে আটক করে রাখা হয়। আহত বাবু ও কায়েম উদ্দিনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আটককৃতদের উদ্ধারসহ পুলিশ প্রহরায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনায় মামলার পর বৃহস্পতিবার তাদের জেলহাজতে পাঠনো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ