মান্দায় ট্রাকচাপায় ভ্যানচালক নিহত, চালক আটক

আপডেট: অক্টোবর ১৭, ২০২১, ১:৪৮ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি :


নওগাঁর মান্দায় বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় ভ্যানচালক নিহত হয়েছেন। রোববার (১৭ ।অক্টোবর) সকালে উপজেলার পাঁজরভাঙা-জলছত্র রাস্তায় কুলিহার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় ট্রাকের চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।
নিহত ভ্যানচালকের নাম আব্দুল খালেক (৪৫)। তিনি উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের চকউলি সরদারপাড়া গ্রামের বাসিন্দা। আটক ট্রাকচালকের নাম ফারুক হোসন (৩৮)। তিনি যশোর কোতয়ালি এলাকার স্বপন সরদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকাল ১০ টার দিকে পাঁজরভাঙা থেকে ছেড়ে আসা একটি ট্রাক কুলিহার মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ওই ভ্যানে থাকা আব্দুল খালেক ছিটকে ট্রাকের নিচে পড়ে যান। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহতের স্ত্রী নাসিমা বিবি জানান, স্বামী আব্দুল খালেক সকালে খাওয়া-দাওয়া করে ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। সকাল ১০ টার দিকে মোবাইলফোনে তাঁর মৃত্যুর বিষয়ে জানতে পারেন।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারসহ আটক চালক ফারুক হোসেনকে হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।