মান্দায় ট্রাকের ধাক্কায় নারী নিহত || চালক ও সহযোগী আটক

আপডেট: জানুয়ারি ৩১, ২০১৭, ১২:০৮ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি



নওগাঁর মান্দায় মালবোঝাই ট্রাকের ধাক্কায় সুলতানা বেগম (২২) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা সাড়ে ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুলতানা উপজেলার কুসুম্বা গ্রামের রেজাউল হকের স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ট্রাকটি বগুড়া থেকে পানবরজের ওয়াসি নিয়ে রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল হাটে যাচ্ছিল। মহাসড়কের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সামনে সুলতানা বেগম রাস্তা পারাপারের সময় ট্রাকটির ধাক্কায় গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। রামেকে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তিনি মারা যান।
এদিকে দুর্ঘটনার পর ধাওয়া দিয়ে ট্রাকসহ চালক হাফিজুর রহমান (৫০) ও তার সহযোগী সায়েদকে (৪৫) আটকের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক হাফিজুর বগুড়া সদর উপজেলার আকাশতারা গ্রামের আজগর আলীর ও সহযোগী সায়েদ গাবতলী সন্ধ্যাবাড়ি এলাকার জামুর ছেলে।
এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান দুর্ঘটনায় আহত নারীর মৃত্যু নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।