মান্দায় ট্রাক খাদে পড়ে নিহত ৬

আপডেট: আগস্ট ২০, ২০১৭, ১২:৩৫ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


মান্দায় সড়ক দুর্ঘটনায় নহতরা-সোনার দেশ

নওগাঁর মান্দায় ওয়াসি বোঝাই (পানের বরজে ব্যবহৃত বাঁশের চিকন কাঠি) একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে ৬ জন নিহত হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বুড়ির ব্রিজের অদুরে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামের লাল মোহাম্ম্দের ছেলে আবদুুল মান্নান (৩৮) ও দলিল উদ্দিনের ছেলে আশরাফ আলী (৩০), হরিপুর গ্রামের গেনার ছেলে সাহেব আলী (৪৫), নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা গ্রামের দিলীপ সাহার ছেলে দিপেন্দ্রনাথ সাহা (৪৬) ও নওগাঁর পাইকপাড়া এলাকার দেলোয়ার হোসেন (৪৮) এবং জয়পুরহাট জেলার জামালপুর এলাকার বেলাল সরকারের ছেলে আমিনুর রহমান (৫২)। নিহতরা সকলেই ব্যবসায়ী বলে পুলিশ সূত্র নিশ্চিত করেছে।
দুর্ঘটনা কবলিত ট্রাকের যাত্রী সুশান্ত চন্দ্র জানান, ট্রাকটি জয়পুরহাট জেলার পাঁচবিবি থেকে রাজশাহীর মোহনপুর হাটে যাচ্ছিল। পথে বুড়ির ব্রিজের অদূরে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন।
দুর্ঘটনায় জয়পুরহাট জেলার ধানমন্ডি এলাকার ফজলুর রহমানের ছেলে রায়হান (৩৫) ও নওগাঁর বদলগাছি উপজেলার ইসমাইলপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে সোহল রানা (৪২) আহত হয়েছেন। আহতরা মান্দা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ