মান্দায় তালা ভেঙে স্কুলে চুরি

আপডেট: মে ৩১, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় একটি স্কুলের অফিস কক্ষের তালা ভেঙে মূল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩০ মে) দিনগত রাতে উপজেলার বৈলশিং নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে চুরির এ ঘটনা ঘটে। ঘটনায় মঙ্গলবার (৩১ মে) মান্দা থানায় অভিযোগ করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম জানান, ‘গতকাল সোমবার (৩০ মে) দুপুর দুইটার দিকে অফিস কক্ষসহ শ্রেণি কক্ষ তালাবদ্ধ করে বাড়ি যাই।

আজ মঙ্গলবার (৩১ মে) সকাল সাড়ে ৭টার দিকে বিদ্যালয়ের অফিস সহকারী দীপক কুমার হাজরা বিদ্যালয়ে গিয়ে অফিস কক্ষসহ একটি শ্রেণি কক্ষের তালা ভাঙা ও দরজা খোলা দেখেন। এসময় অফিস কক্ষে থাকা আলমারি খোলা ও আসবাবপত্র মেঝেতে ছড়ানো ছিটানো দেখে বিষয়টি মোবাইলফোনে আমাকে অবহিত করেন।’

তিনি আরও বলেন, চোরেরা আলমারি ভেঙে স্কুলের যাবতীয় গুরুত্বপূর্ণ কাগজপত্র ও দুটি সেলিং ফ্যান চুরি করে নিয়ে গেছে। ঘটনায় মান্দা থানায় একটি অভিযোগ করা হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য থানার উপপরিদর্শক জান্নাতুল ফেরদৌসকে দায়িত্ব দেওয়া হয়েছে।