বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

মান্দায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত

আপডেট: December 7, 2019, 1:34 am

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে তিন দিনব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত হয়েছে। ‘জলবায়ু পরিবর্তনের মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে উপজেলা পরিষদ চত্বরে এ মেলার আয়োজন করা হয়েছিল।
সমাপনী অনুষ্ঠানে ইউএনও আবদুল হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অনুপ কুমার মহন্ত, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা অভিমান্য চন্দ্র সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সালাম, মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রি কলেজ অধ্যক্ষ বেদারুল ইসলাম, মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ আলমগীর হোসেন, একাডেমিক সুপারভাইজার আব্দুল লতিফ, প্রভাষক সাহার আলী, মান্দা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, প্রভাষক নিরঞ্জন বাগচি নিরু, শিক্ষার্থী সাদিয়া আফরিন মুন ও শিক্ষার্থী মোজাহেদুল ইসলাম মাহফুজ।
তিন দিনব্যাপী এ মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ২০টি ষ্টল অংশ নেয়। এদের মধ্যে মূল্যায়নে মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রি কলেজ, পরানপুর কামিল মাদরাস, উত্তরা ডিগ্রি কলেজ, মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ, গোটগাড়ী শহীদ মামুন সরকারি হাইস্কুল ও মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়কে পুরস্কৃত করা হয়েছে।