মান্দায় ত্রাণ বিতরণ অব্যাহত

আপডেট: আগস্ট ২৮, ২০১৭, ১২:৪৩ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। গতকাল রোববার দিনভর উপজেলার বিভিন্ন দুর্গত এলাকায় রাজনৈতিক দল, বেসরকারি সংস্থা, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানসহ ব্যক্তি উদ্যোগেও ত্রাণ বিতরণ করা হয়েছে।
বিএনপি কেন্দ্রীয় ত্রাণ কমিটির নির্দেশনা ও উপজেলা বিএনপির সহযোগিতায় বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ৫শ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল মতিন, নারী ভাইস চেয়ারম্যান জামিলা আক্তার ফেন্সি, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মকে, সহসভাপতি একেএম নাজমুল হক নাজু, যুগ্মসাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলামসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যদিকে জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ডা. ইকরামুল বারী টিপু গত এক সপ্তা ধরে বন্যা কবলিত বিভিন্ন এলাকায় বিনামূল্যে ওষুধ ও চিকিৎসাসেবা প্রদান করে আসছেন। তিনি রোববার দিনভর উপজেলার পারনুরুল্লাবাদ এলাকায় ৫ শতাধিক রোগিকে চিকিৎসাসেবাসহ ব্যবস্থাপত্র প্রদান করেন।
এছাড়া ফেসবুক ফেন্ডস গ্রুপ ৯৬ ও ৯৮ এর উদ্যোগে উপজেলার কুসুম্বা ইউনিয়নের ৭শ পরিবারে ত্রাণ বিতরণ করা হয়েছে। অন্যদিকে বেসরকারি সংস্থা আশা প্রসাদপুর আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে ৪শ প্যাকেট শুকনো খাবার ও গুড় বিতরণের জন্য উপজেলা নির্বাহী অফিসারে নুরুজ্জামানের নিকট হস্তান্তর করেছে। এসময় আশার সিনিয়র রিজিওনাল ম্যানেজার ইয়াহিয়া, প্রসাদপুর শাখা ব্যবস্থাপক তৌহিদুল ইসলাম, শাখা ব্যবস্থাপক শফিকুল ইসলাম ও আলতাফ হোসেনসহ সংস্থার কর্মকর্তা-কর্মচারীসহ অন্যরা উপস্থিত ছিলেন। এছাড়া জোতবাজার ও ফতেপুর শাখার উদ্যোগে ৩শ প্যাকেট চিড়া ও গুড় বিতরণ করা হয়। একইদিন সংস্থার ফতেপুর শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ