মান্দায় ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ১৯, ২০২১, ৯:০৭ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় রুরাল এনার্জি এন্ড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ (রেডি) ও এসএসএস এন্টারপ্রাইজের সৌজন্যে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালিসফা সাহাপাড়া গ্রামে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় প্রধান শিক্ষক আশীষ কুমার সাহা, নীলসাগর গ্রুপের আইটি এক্সিকিউটিভ অনল কুমার, রুরাল এনার্জি এন্ড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ (রেডি) এর ম্যানেজার সঞ্জয় সাহা (জুয়েল), সমাজসেবক অজয় কুমার সাহা, নিশিত কুমার সাহা, কৃষ্ণ কুমার সাহা, রতন কুমার সাহা, বিমল কুমার সাহাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ভারশোঁ ইউনিয়নের কালিসফা সাহাপাড়া গ্রামের ৫০ পরিবারের মাঝে ৫ কেজি করে চাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, আধা কেজি ডালসহ পেঁয়াজ, চিনি, ভোজ্যতেল, মুড়ি, মাস্ক ও সাবান বিতরণ করা হয়।
বেসরকারি সংস্থা রেডির ম্যানেজার সঞ্জয় সাহা (জুয়েল) বলেন, করোনাকালিন দুর্যোগে অসহায় মানুষের কথা ভেবে রুরাল এনার্জি এন্ড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ও এসএসএস এন্টারপ্রাইজে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের এক সপ্তাহের বেতন কর্তন করে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ