মান্দায় দিনদুপুরে মোটরসাইকেল চুরি

আপডেট: মে ২৪, ২০২২, ৯:০৪ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় দিনদুপুরে এক যুবকের ১৫০ সিসির একটি পালসার মোটরসাইকেল চুরি গেছে। মঙ্গলবার (২৪ মে) দুপুরে উপজেলা সদর প্রসাদপুর বাজার চৌরাস্তার মোড়ের অদুরে মিতালী হোটেলের সামনে থেকে মোটরসাইকেলটি চুরি যায়।

ভুক্তভোগী যুবকের নাম রাসেল হোসেন (১৯)। তিনি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কুরকুচি গ্রামের আব্দুর রশিদের ছেলে। উপজেলার ইনডেক্স টেকনিক্যাল এ- বিএম কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা রয়েছে তার।

ভুক্তভোগী রাসেল হোসেন জানান, ‘মঙ্গলবার দুপুরের আগে বন্ধু ফিরোজ মাহমুদ তার বাড়ি আসেন। এসময় কলেজে যাওয়ার জন্য পীড়াপিড়ি করলে নিজের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে বন্ধু ফিরোজের সঙ্গে বাড়ি থেকে বের হন। কিন্তু কলেজে না গিয়ে চা-নাস্তা করার জন্য বন্ধু ফিরোজ তাকে প্রসাদপুর বাজারের মিতালী হোটেলে নিয়ে যান। হোটেলের বাইরে মোটরসাইকেলটি রেখে দু’বন্ধু ভেতরে প্রবেশ করেন।

এর কিছু পরে বাইরে এসে দেখেন তার মোটরসাইকেলটি নেই। প্রায় তিন মাস আগে রাজশাহীর কেশরহাট বাজারের একটি শোরুম থেকে মোটরসাইকেলটি কিনেন বলেও জানান তিনি।

স্থানীয়দের অভিযোগ, উপজেলা সদর থেকে মাঝে মধ্যেই মোটরসাইকেল চুরি যাচ্ছে। কিন্তু এ কাজের সঙ্গে জড়িত কাউকেই এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ কারণে চুরির প্রবণতা ক্রমেই বাড়ছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধারে কাজ করছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ