মান্দায় দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ

আপডেট: এপ্রিল ৮, ২০১৭, ১২:৫৮ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার কুসুম্বা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মনিরুজ্জামান মন্টু (৪২) ছোটবেলালদহ গ্রামের মৃত আয়েজ উদ্দিন জোয়ার্দ্দারের ছেলে। ঘটনার পর থেকে মন্টুর দ্বিতীয় স্ত্রী সাবিনা খাতুন গা ঢাকা দিয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মন্টু প্রায় ৬ বছর আগে উপজেলার কুসুম্বা গ্রামের পবন শিলালের মেয়ে সাবিনা খাতুনকে (৩০) প্রেম করে দ্বিতীয় বিয়ে করেন। স্ত্রীকে শ্বশুর বাড়িতে রেখে সংসার করে আসছিলেন তিনি। বৃহস্পতিবার রাতে দ্বিতীয় স্ত্রী সাবিনা মোবাইলফোনে নিজের কাছে ডেকে নেয়। এ অবস্থায় শুক্রবার বিকেল ৩ টা ১০ মিনিটে মন্টুকে শ্বশুর বাড়ির লোকজন মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নিহতের ভাবি পপি বিবির অভিযোগ, দ্বিতীয় স্ত্রীসহ তার পরিবারের সদস্যরা মন্টুর মৃত্যুর বিষয়টি গোপন করে রাখে। হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যুর সংবাদটি জানাজানি হয়। তিনি দাবি করেন, দ্বিতীয় স্ত্রী সাবিনা কৌশলে দেবর মন্টুকে শ্বাসরোধে হত্যা করেছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়ার জন্য মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। মান্দা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার হাফিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।