মান্দায় ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

আপডেট: মে ১৩, ২০২২, ৯:১৩ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে রাজশাহী র‌্যাব-৫ নাটোর সিপিসি-২ ক্যাম্পের একটি অভিযানিক দল। শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ফেরিঘাট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। পরে তাঁকে মান্দা থানায় হস্তান্তর করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম মামুনুল ইসলাম ওরফে মামনুল (৪৮)। তিনি উপজেলার কশব ইউনিয়নের বাসিন্দা। এদিন বিকেলে তাঁকে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল জানতে পারেন ধর্ষণ মামলার আসামি মামুনুল ইসলাম ফেরিঘাট এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মামুনুলকে গ্রেপ্তারসহ মান্দা থানায় হস্তান্তর করা হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গ্রেপ্তার মামুনুলকে শুক্রবার বিকেলে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, নওগাঁর মান্দা উপজেলার কশব ইউনিয়নে বিয়ের প্রলোভন দিয়ে এক নারীকে একাধিকবার ধর্ষণ করে মামুনুল ইসলাম। পরে ওই নারী বিয়ের জন্য চাপ দিলে মামুনুল বিভিন্ন অজুহাতে টালবাহান করে। ঘটনায় ভুক্তভোগী নারী মান্দা থানায় তাঁর বিরুদ্ধে মামলা করেন। এরপর থেকে মামুনুল পলাতক ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ