মান্দায় ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

আপডেট: অক্টোবর ১৮, ২০২১, ১:৪১ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি :


নওগাঁর মান্দায় ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে রাজশাহী র‌্যাব-৫ এর একটি দল। রোববার বিকেলে রাজশাহী মহানগরীর তেরখাদিয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। পরে নওগাঁ পিবিআই এর কাছে হস্তান্তর করা হয়েছে তাঁকে।
গ্রেপ্তারকৃত যুবকের নাম আরিফ হোসেন জয় (৩০)। তিনি মান্দা সদর ইউনিয়নের আরজি জিনারপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিমের স্বামী পুলিশের একজন কর্মকর্তা ছিলেন। সড়ক দুর্ঘটনায় পুঙ্গত্ব বরণ করলে চিকিৎসার জন্য ভিকটিম তাঁকে নিয়ে প্রায়ই রাজশাহী শহরে যেতেন। শহরের লক্ষ্মীপুর এলাকায় এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত যাতায়াতকালে আসামি আরিফ হোসেন জয়ের সঙ্গে ভিকটিমের পরিচয় ঘটে।

মামলার বাদি জানান, ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর তাঁর স্বামী মারা যান। পূর্ব পরিচয়ের সূত্র ধরে আসামি জয় নিয়মিত তাঁর বাড়িতে আসা-যাওয়া করতেন। এর এক পর্যায়ে গত ৮ জানুয়ারি বাড়িতে কেউ না থাকার সুযোগে আসামি জয় তাঁকে জোরপূর্বক ধর্ষণ করে।

তিনি আরও বলেন, বিষয়টি প্রকাশ করার হুমকি দিলে জয় তাঁকে বিয়ের করার প্রতিশ্রুতি দেন। এরপর রাজশাহীর তেরখাদিয়া এলাকায় একটি ভাড়া বাসায় নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে বিভিন্নভাবে টালবাহানা করায় নওগাঁ নারী ও শিশু নির্যাতন আদালতে আসামি জয়ের বিরুদ্ধে মামলা করেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন নওগাঁর উপপরিদর্শক আবু সাঈদ বলেন, আদালতের নিদের্শনায় মামলাটি তদন্ত করছি। র‌্যাব আসামি জয়কে গ্রেপ্তার করে রোববার রাতে আমাদের নিকট হস্তান্তর করেছে। আজ সোমবার তাঁকে আদালতে তোলা হবে।