মান্দায় পাঁচ প্রতিষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

আপডেট: জানুয়ারি ২৮, ২০২০, ১২:২৬ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


মান্দায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন ইউএনও আবদুল হালিম-সোনার দেশ

নওগাঁর মান্দায় পাঁচ শিক্ষাপ্রতিষ্ঠানে এসএসসি ও দাখিল পরীক্ষার্থী বিদায় ও ষষ্ঠ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার প্রতিষ্ঠানগুলোতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলার গোটগাড়ী শহীদ মামুন সরকারি হাইস্কুল ও কলেজ চত্বরে অধ্যক্ষ জহুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় ইউএনও আবদুল হালিম প্রধান অতিথি ছিলেন। প্রভাষক পান্ডব কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলম শেখ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন খান, সহকারি প্রধান শিক্ষক মাহফুজা খাতুন, সহকারি শিক্ষক এম জসিম উদ্দিন প্রমুখ।
অন্যদিকে রেবা আখতার আলিম মাদরাসা অধ্যক্ষ আবদুল গফুরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোল্লা এমদাদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, অধ্যক্ষ মনজুর হোসাইন, অধ্যক্ষ হারুন অর রশিদ, অধ্যক্ষ মজিবর রহমান, অধ্যক্ষ মোজাফফর হোসেন প্রমুখ।
এছাড়া উপজেলার মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয় এবং গোয়ালমান্দা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীণ শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে।