মান্দায় পুলিশ সুপার ।। ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে

আপডেট: ডিসেম্বর ৫, ২০১৬, ১২:০৯ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি
নওগাঁ পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম পিপিএম বলেছেন, আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারির কারণে দেশে জঙ্গিদের সকল তৎপরতা বন্ধ করা সম্ভব হয়েছে। আগামিতে দেশ থেকে সবধরনের সন্ত্রাসী কর্মকান্ড ও জঙ্গিবাদের মুলোৎপাটন করা হবে। সাধারন মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টির সুযোগ আর কাউকে দেয়া হবে না।
গতকাল রোববার বিকেলে ৪টায় উপজেলার কালীগ্রাম কাচারি মাঠে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পুলিশ সুপার আরো বলেন, মাদকদ্রব্য বর্তমান সমাজ ব্যবস্থাকে ধংসের দ্বার প্রান্তে এনে দাঁড় করিয়েছে। পুলিশের একার পক্ষে এটি নির্মূল করা সম্ভব নয়। জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সমাজ থেকে মাদকদ্রব্য নির্মূল করতে হবে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ইউএনও সাইফুর রহমান খান বিশেষ অতিথি ছিলেন। কালীগ্রাম জাগরণী ক্লাবের সহযোগিতায় মান্দা থানা পুলিশ ও নুরুল্লাবাদ ইউনিয়ন পুলিশিং কমিটি আয়োজিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ব্রহানী সুলতান গামা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্ত, ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, আব্দুল আলিম, বেলাল হোসেন খান, নওফেল আলী মন্ডল, মোস্তাফিজুর রহমান সুমন, ইলিয়াস আলী, সাইদুর রহমান, প্রভাষক আবুল কালাম আজাদ প্রমুখ।  পুলিশ সুপার মোজাম্মেল হক সমাবেশে যোগদানের পূর্বে কালীগ্রাম শাহ কৃষি ও তথ্য পাঠগার পরিদর্শনসহ স্থানীয় কৃষকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ