মান্দায় ফাঁকা স্ট্যাম্প ও চেকের পাতা উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২১, ৯:৩৮ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় জোর পূর্বক স্বাক্ষর নেয়া তিনটি ফাঁকা স্ট্যাম্প ও চেকের একটি পাতা উদ্ধার করেছে পুলিশ। দায়েরকৃত মামলায় আদালতের নির্দেশে স্ট্যাম্প ও চেকের পাতা উদ্ধার করেন তদন্তকারী কর্মকর্তা ইয়াকুব আলী।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী আব্বাস আলী মন্ডল একজন কেবল ব্যবসায়ী। উপজেলার ভালাইন ইউনিয়নের বৈদ্যপুর বাজারে ‘ঐশি কেবল নেটওয়ার্ক’ নামে তাঁর একটি দোকানঘর রয়েছে। এখানে থেকে ইউনিয়নের ২২টি গ্রামে কেবল নেটওয়ার্ক সংযোগ দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন তিনি।

ভুক্তভোগী আব্বাস আলী জানান, পরবর্তীতে এ ব্যবসার সঙ্গে আবু হাসনাত ও হিমেল নামে দুইজন যুক্ত হন। প্রথমদিকে ব্যবসার হিসেব যথাযথ বুঝিয়ে দিলেও পরবর্তীতে বিভিন্নভাবে টালবাহানা করতে থাকেন।

এসব বিরোধের জের ধরে গত ১৭ আগস্ট রাতে তাঁর দোকানঘরে আবু হাসনাত, হিমেলসহ তাঁদের সহযোগীরা জোরপূর্বক একশত টাকা মূল্যের তিনটি নন-জুডিশিয়াল স্ট্যাম্প ও একটি চেকের পাতায় স্বাক্ষর নেন। ঘটনায় নওগাঁ আদালতে প্রতিপক্ষদের বিরুদ্ধে মামলা করেন তিনি।

মান্দা থানার উপপরিদর্শক ইয়াকুব আলী জানান, আদালতের নির্দেশে আসামীদের হেফাজতে থাকা স্ট্যাম্প ও চেকের পাতা উদ্ধার করা হয়েছে। আদালতে এ সংক্রান্ত একটি প্রতিবেদন দাখিল করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ