মান্দায় বিদ্যুতের আলোয় আলোকিত ২শ পরিবার

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৭, ১:০০ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


মান্দায় ২শ পরিবার টেলিকনফারেন্সের মাধ্যমে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক-সোনার দেশ

নওগাঁর মান্দায় পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার দুপুরে বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক টেলিকনফারেন্সের মাধ্যমে একযোগে এ সংযোগ কার্যক্রমের উদ্বোধন করেন। এতে নতুন করে আলোকিত হলো উপজেলার ৫ গ্রামের ২০৭ পরিবার।
এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোল্লা এমদাদুল হকের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় বক্তব্য দেন মান্দা পল্লী সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মিলন কুমার কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, মান্দা পল্লী সমিতির জুনিয়র ইঞ্জিনিয়ার আবদুুস সালাম, উপজেলা আ’লীগের সদস্য নজরুল ইসলাম, কুসুম্বা ইউনিয়ন আ’লীগ সভাপতি আমিনুল ইসলাম, যুবলীগনেতা সাইফুর রহমান প্রমুখ।
সংশিষ্ট সুত্র জানায়, ৫১ লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে ৩ দশমিক ৪৫ কিলোমিটার মাইলেজে উপজেলার বনকুড়া, নুরুল্লাবাদ, ভেড়ি দুর্গাপুর ও পাঁজরভাঙ্গা গ্রামের ২০৭ পরিবারকে এ সংযোগ দেওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ