মান্দায় ভাতিজি জামাইয়ের লাঠির আঘাতে চাচা শ্বশুর আহত

আপডেট: মার্চ ২৪, ২০১৭, ১২:২৭ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় ভাতিজি জামাইয়ের লাঠির আঘাতে চাচা শ্বশুর আব্দুল জলিল (৪০) আহত হয়েছেন। বুধবার বেলা ১০ টার দিকে উপজেলার দেলুয়াবাড়ি বাজারে উজ্জল হোসেনের কীটনাশক দোকানে এ ঘটনা ঘটে। আহত আব্দুল জলিল উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত ওসমান মোল্লার ছেলে। তাকে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
চিকিৎসাধীন আব্দুল জলিল জানান, প্রয়োজনীয় কেনাকাটার জন্য বুধবার সকালে বাড়ি থেকে দেলুয়াবাড়ি বাজারে উজ্জল হোসেনের কীটনাশক দোকানে আসেন। সেখানে বেঞ্চের ওপর বসে দোকানদারের সঙ্গে কথা বলছিলেন। এসময় ভাতিজি জামাই আব্দুল হাকিমসহ ময়নুল ইসলাম ও আব্দুল করিম সেখানে উপস্থিত হয়ে কোনো কিছু বুঝে ওঠার আগেই তাকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকে।
তিনি আরো জানান, বড়ভাই রফিকুল ইসলামের সঙ্গে তার পারিবারিক বিরোধ চলে আসছিল। স্থানীয় মাতবররা সম্প্রতি সেই বিরোধ নিষ্পত্তি করে দেন। জের ধরে বড়ভাইয়ের জামাই চককানু গ্রামের চাঁন মোহাম্মদের ছেলে আব্দুল হাকিম লোকজন নিয়ে তার ওপর এ হামলা করে।
দোকানদার উজ্জল হোসেন জানান, উল্লেখিত ব্যক্তিদের মারপিটে গুরুতর আহত আব্দুল জলিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনায় আব্দুল জলিল বাদি হয়ে আব্দুল হকিমসহ ৩ জনের বিরুদ্ধে মান্দা থানায় অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, ঘটনাটি তদন্তের জন্য থানার সহকারি উপপরিদর্শক আলমগীর হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।