মান্দায় ভূমি সেবা সপ্তায় করদাতাদের সম্মাননা

আপডেট: এপ্রিল ৬, ২০১৭, ১২:৩৮ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি



নওগাঁর মান্দায় ভূমি সেবা সপ্তা উপলক্ষে সর্বোচ্চ করদাতা, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় উপজেলা ভূমি অফিসের সামনে আয়োজিত অনুষ্ঠানে নওগাঁ জেলা প্রশাসক ড. আমিনুর রহমান প্রধান অতিথি হিসেবে এ সম্মাননা তুলে দেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ইউএনও মো. নুরুজ্জামান, কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম প্রামানিক, ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন খান, ইয়াছিন আলী রাজা ও মোস্তাফিজুর রহমান সুমন, উপসহকারী কৃষি কর্মকর্তা হাফিজুর রহমান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা শরিফুল ইসলাম প্রমুখ।
শেষে সর্বোচ্চ ভূমি উন্নয়ন করদাতা মোজাহার হোসেন, রমজান আলী দফতরি, আজাহার আলী, নুরুল ইসলাম, মীর গোলাম হাসনাত, মোজাহারুল আনোয়ার ও তাজিমুদ্দীন মাঝিকে সম্মাননা প্রদান করা হয়েছে। এছাড়া খাস সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য ভারশোঁ ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন এবং সর্বোচ্চ করদাতা ইউনিয়ন প্রসাদপুরের চেয়ারম্যান বেলাল হোসেন খান ও মৈনম চেয়ারম্যান ইয়াছিন আলীকে সম্মাননা প্রদান করা হয়। অধিক কর আদায়ের জন্য সম্মাননা পেয়েছেন ভারশোঁ-তেঁতুলিয়া, মৈনম-গনেশপুর ও কশব-বিষ্ণুপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা।

এ বিভাগের অন্যান্য সংবাদ