মান্দায় যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

আপডেট: নভেম্বর ৩০, ২০২৩, ৮:৩৪ অপরাহ্ণ


মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় যাতায়াতের রাস্তায় গাছ লাগানোকে কেন্দ্র করে উভয়পক্ষের সংষর্ঘে পাঁচজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার গনেশপুর ইউনিয়নের সূর্যনারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত হলেন, সূর্যনারায়ণপুর গ্রামের সাইদুর রহমান (৬২), নজরুল ইসলাম (৫৯), মকছেদ আলী (৫৭), আতাউর রহমান (৪৮) ও খোকন (৪০)। এদের মধ্যে খোকনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিকিৎসাধীন সাইদুর রহমান বলেন, ‘বাড়িতে যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে প্রতিপক্ষ আতাউর রহমান গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার সকালে প্রতিপক্ষের আতাউর রহমান ভাড়াটিয়া লোকজন নিয়ে ওই রাস্তায় গাছ লাগানো শুরু করে। বাধা দেওয়ায় আমাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়।’

নাম প্রকাশ না করার শর্তে এক প্রত্যক্ষদর্শী জানান, সাইদুর রহমানের বাড়িতে যাতায়াতের রাস্তায় গাছ লাগানোকে কেন্দ্র ঊভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের পাঁচজন আহত হন।

প্রতিপক্ষের আতাউর রহমান বলেন, বিবাদমান রাস্তাটি আমাদের সীমানার মধ্যে রয়েছে। কিন্তু এর দখল ছাড়ছে না প্রতিপক্ষরা। এনিয়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ