মান্দায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী ।। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ শান্তিতে থাকতে পারে

আপডেট: জানুয়ারি ১৯, ২০১৭, ১২:১১ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


বস্ত্র ও পাটমন্ত্রী সাংসদ মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। শান্তিতে থাকতে পারে সকল ধর্ম-বর্ণের মানুষ। সর্বক্ষেত্রে প্রতিষ্ঠিত হয় আইনের শাসন। গত মঙ্গলবার রাতে উপজেলার জোতবাজার ঋষিপাড়ায় শীতবস্ত্র বিতরণ উপলক্ষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জঙ্গি-সন্ত্রাস দমন করে বর্তমান সরকার দেশে সুশাসন প্রতিষ্ঠা করেছে। সুনাম অর্জন করেছে আন্তর্জাতিক পরিম-লেও। কখনও সাম্প্রদায়িক চেতনা লালন করে না বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সবসময় গবির-দুঃখীসহ সব শ্রেণি-পেশার মানুষের পাশে থাকে। কাজ করে ক্ষুধা দারিদ্রমুক্ত দেশ গড়ার লক্ষ্যে। বর্তমান সরকার স্বল্প মেয়াদি, দীর্ঘ মেয়াদি পরিকল্পনায় দেশকে সুশৃঙ্খলভাবে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। সরকারের এই অভাবনীয় সফলতায় আন্তর্জাতিক পরিম-লে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসেবে পরিচিত হয়েছে। দেশে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সকলকে আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোল্লা এমদাদুল হক, সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন, সহসভাপতি ব্রহানী সুলতান গামা, যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মন্ত্রী মঙ্গলবার রাতে জোতবাজার ঋষিপাড়া, খোড়ারঘাট ও কালিকাপুর গ্রামের বাড়িবাড়ি ঘুরে দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। তিনি বুধবার দুপুরে উপজেলার বারিল্যা গ্রামে মামী আমেনা বেওয়ার জানাযায় অংশ নেন।