মান্দায় সাজাপ্রাপ্তসহ ১২ আসামি গ্রেপ্তার

আপডেট: আগস্ট ১৮, ২০২২, ১১:০৫ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি :


নওগাঁর মান্দায় সাজাপ্রাপ্ত, পরোয়ানাভূক্ত ও মাদকসহ বিভিন্ন মামলার ১২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৭ আগস্ট) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন, চাঁপাইনবাগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দুবরি গ্রামের বুলবুল হোসেন (৪২), নওগাঁর নিয়ামতপুর উপজেলার পাইকড়া গ্রামের বাবু হোসেন (২০) ও নাসির সরদার (৩৫), মান্দার ভারশোঁ গ্রামের বিনয় চন্দ্র (৩৮), ভদ্রসেনা গ্রামের আয়নাল হক (৪১), গোবিন্দপুর গ্রামের দীলিপ চন্দ্র (৫০), ছুটিপুর গ্রামের রুস্তম করিরাজ (৬৫) ও নুরুল ইসলাম (২৯), কুসুম্বা গ্রামের কার্তিক চন্দ্র (৫৮), নিমাই চন্দ্র (৩২) ও ধীরেন্দ্রনাথ (৭২) এবং কামারকুড়ি গ্রামের বিপ্লব হোসেন (২৫)।

এদের মধ্যে আয়নাল হক একবছরের সাজাপ্রাপ্ত আসামি। তিনি উপজেলার ভদ্রসেনা গ্রামের আছির উদ্দিনের ছেলে। চেক ডিজঅনার মামলায় সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন পলাতক ছিলেন তিনি।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে আয়নাল হক একবছরের সাজাপ্রাপ্ত আসামি। বৃহস্পতিবার (১৮ আগস্ট) আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।