মান্দায় সামাজিক সংগঠন অর্পণ’র ঈদবস্ত্র বিতরণ

আপডেট: জুন ২৫, ২০১৭, ১:১৪ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


মান্দায় সামাজিক সংগঠন অর্পণ’র ঈদবস্ত্র বিতরন -সোনার দেশ

নওগাঁর মান্দায় দুস্থ মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে ‘অর্পণ’ নামে একটি সামাজিক সংগঠন। এ উপলক্ষে গতকাল শনিবার বেলা ১১টার দিকে পাঁজরভাঙ্গা বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এমএ মতিন।
হাফেজ আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন স্থানীয় চেয়ারম্যান আনিছুর রহমান, সমাজসেবক নাজিম উদ্দিন সোনার, আতিকুর রহমান তুর্য, অর্পণের পরিচালক রইচ উদ্দিন আহমেদ, উপপরিচালক আমিনুল ইসলাম, সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান, সংগঠনের সদস্য মোস্তাফিজুর রহমান ও কায়েস উদ্দিন প্রমুখ। শেষে ২৫০ জন শিশু, নারী ও পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।
অন্যদিকে একইদিন গোটগাড়ী শহীদ মামুন হাইস্কুল ও কলেজের হলরুমে সেবামুলক সংগঠন ‘প্রচেষ্টা’র উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনের সভাপতি মাহফুজুর রহমান নিরবের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন অধ্যক্ষ জহুরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক অনুপ কুমার মহন্ত, প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম, প্রভাষক নিরঞ্জন কুমার বাগচী, প্রচেষ্টার সাংগঠনিক সম্পাদক আশিক-উর-রহমান ও জীবনানন্দ প্রামনিক প্রমুখ। শেষে ২৫০ জনের মাঝে সেমাই ও চিনি বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ