মান্দায় স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটের কারাদ-

আপডেট: জানুয়ারি ২৬, ২০১৭, ১২:১৩ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি



নওগাঁর মান্দায় নবম শ্রেণির এক শিক্ষার্থীকে উত্যক্ত করার দায়ে এমরান হোসেন (২০) নামে এক বখাটে যুবককে একবছরের কারাদ- ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার রাত সাড়ে ৭টায় ইউএনও মো. নুরুজ্জামান এ রায় প্রদান করেন। আটক এমরান হোসেন উপজেলার ভারশোঁ গ্রামের মসলেম আলী করিবাজের ছেলে।
স্থানীয়রা জানান, স্কুলে যাতায়াতের সময় দীর্ঘদিন ধরে ভারশোঁ উচ্চবিদ্যালয় ও কলেজের ওই শিক্ষার্থীকে উত্যক্ত করে আসছিল বখাটে এমরান। বুধবার দুপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালে বখাটে এমরান হোসেন সুযোগ বুঝে ওই শিক্ষার্থীর শ্লীলতাহানীর চেষ্টা করে। এসময় তার চিৎকারে বখাটে এমরানকে ধাওয়া দিয়ে আটক করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। পরে তাকে থানা পুলিশে সোপর্দ করা হয় স্থানীয়রা। অভিযুক্ত এমরান রাজশাহীর বরেন্দ্র কলেজের এইচএসসি প্রথমবর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বখাটে এমরানকে একবছরের কারাদ- ও ৫০ হাজার টাকা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত ।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান জানান, আটক এমরান দোষ স্বীকার করায় তাকে এ সাজা প্রদান করা হয়েছে।