মান্দায় স্ট্যাম্পের আঘাতে আহত কিশোরের মৃত্যু

আপডেট: এপ্রিল ১, ২০২০, ১০:৩৭ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে স্ট্যাম্পের আঘাতে গুরুতর আহত সাকিব হোসেন (১৪) নামে এক কিশোরের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত সাকিব উপজেলার গনেশপুর ইউনিয়নের ভেবড়া গ্রামের ইয়াছিন আলীর ছেলে ও মীরপুর দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।
অন্যদিকে আঘাতকারী মাসুম (১৩) একই এলাকার জামাল হোসেনের ছেলে ও সতিহাট কেটি উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র। বুধবার (১এপ্রিল) দুপুরে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সাকিবের মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, গত সোমবার (৩০ মার্চ) বাড়ির পাশের মাঠে ক্রিকেট খেলতে গিয়ে বন্ধুদের মধ্যে কথাকাটির এক পর্যায়ে মাসুম ক্রিকেট স্ট্যাম্প দিয়ে সাকিবের মাথায় ও ঘাড়ে আঘাত করে। এসময় মাসুমের বাবা জামাল হোসেনসহ অন্য সঙ্গীরা সাকিবকে মারপিটে সহায়তা করে বলেও অভিযোগ স্থানীয়দের।
এতে সাকিব গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাকে উদ্ধার করে প্রথমে মান্দা হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নেয়া হয়। রামেক হাসপাতাল থেকে মঙ্গলবার সাকিবকে ছাড়পত্র দেয়া হয়েছিল। বুধবার দুপুরে সাকিব আবারও অসুস্থ হয়ে পড়ে। এ অবস্থায় তাকে মান্দা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎিসাধীন অবস্থায় মারা যায় সাকিব।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সাকিবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।