মান্দায় স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

আপডেট: জুলাই ১৮, ২০১৭, ১২:৫১ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় স্ত্রীকে বিষের বড়ি খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত রোববার রাত ৮টার দিকে উপজেলার এনায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাজিয়া সুলতানা সাথী (২৮) ওই গ্রামের মৃত আহাদ আলীর মেয়ে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে সাথীর স্বামী বাবু হোসেন।
নিহতের ভাই আবু সায়েম জানান, উপজেলার মটগাড়ী গ্রামের ফারাতুল্যা প্রামানিকের ছেলে বাবু হোসেনের সঙ্গে পাঁচ বছর আগে বোন সাথীর বিয়ে হয়। বিয়ের পর থেকে ভগ্নিপতি বাবু হোসেন বিভিন্ন সময় যৌতুকের দাবিতে সাথীর ওপর নির্যাতন করে আসছিল। গত শনিবার একই দাবিতে তাকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এ অবস্থায় সাথী তাদের বাড়িতে আশ্রয় নেয়। রোববার রাত ৮টার দিকে ভগ্নিপতি বাবু তাদের বাড়ি এসে সাথীর সঙ্গে দেখা করে। এক পর্যায়ে তাকে ব্যথার ওষুধ খাওয়ার কথা বলে বিষের বড়ি খাইয়ে তড়িঘড়ি সটকে পড়ে।
ভাই আবু সায়েম আরো জানান, এর কিছুক্ষণের মধ্যেই বিষক্রিয়ায় ছটফট করতে করতেই মৃত্যুর কোলে ঢলে পড়ে সাথী। মৃত্যুর আগে বোন সাথী জানিয়েছে, ব্যথার ওষুধের নামে তাকে বিষের বড়ি খাওয়ানো হয়েছে। ঘটনার পর থেকে ভগ্নিপতি বাবু পলাতক রয়েছে।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, ঘটনায় মামলার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বামী বাবুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ