মান্দা ও জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

আপডেট: মার্চ ২৪, ২০১৭, ১২:২৭ পূর্বাহ্ণ

মান্দা ও জয়পুরহাট প্রতিনিধি


নওগাঁর মান্দা ও জয়পুরহাট সদরে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছে। গত বুধবার রাতে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জয়বাংলা মোড় ও বৃহস্পতিবার সকালে জয়পুরহাটের পুরানাপৈল ইউপির তাজপুর এলাকায় পৃথক দুর্ঘটনায় এ নিহতের ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী মহানগরীর রেলগেট থেকে শিশুসহ ৮জন যাত্রী নিয়ে রাত ৯টার দিকে সিএনজি চালিত একটি অটোরিকশা মান্দা ফেরিঘাটের উদ্দেশ্যে রওনা দেয়। পথে রাত ১০টার দিকে জয়বাংলা মোড় এলাকায় অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপর নষ্ট হয়ে পড়ে থাকা আলু বোঝাই ট্রাক্টরকে ধাক্কা দিলে রাস্তার পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই মান্দা উপজেলার কুসুম্বা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মেহেদী হাসান তুহিনের (২০) মৃত্যু ঘটে। দুর্ঘটনায় অটোরিকশার যাত্রী উপজেলার কামারকুড়ি গ্রামের আবুল কালাম আজাদ (৩৫) ও তার স্ত্রী নার্গিস আক্তার (৩০), হাজী গোবিন্দপুর গ্রামের সাধন চন্দ্র (২৬), চকশ্যামরা গ্রামের আকবর হোসেন (৪৫) ও নিহত তুহিনের মা আক্তার বানু (৪০) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন জানান, বৃহস্পতিবার সকালে একটি খালি মেসিট্রাক্টর সদর উপজেলার পুরানাপৈল ইউপির তাজপুর রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি মেসিট্রাক্টরের পিছনে থাকা শ্রমিক রাসেল মিয়া (২২) ধাক্কা খেয়ে ট্রাক্টরের নীচে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শ্রমিক রাসেল মিয়া বড়তাজপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তার মরদেহ জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।