মান্দা ও নাচোলে দুই ব্যক্তির আত্মহত্যা

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৬, ১২:০১ পূর্বাহ্ণ

মান্দা ও নাচোল প্রতিনিধি
নওগাঁর মান্দায় গলায় ফাঁস দিয়ে আমিনুল ইসলাম বাটু (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত বাটু উপজেলার নুরুল্লাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের আনিছার রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে মাঠে কাজ করতে গিয়ে আবুল মাষ্টারের আমবাগানে বাটুর ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। সংবাদটি ছড়িয়ে পড়লে এলাকায় শতশত নারী পুরুষ লাশটি দেখার জন্য ঘটনাস্থলে ভিড় জমান। নামপ্রকাশে অনিচ্ছুক প্রতিবেশিরা জানান, গত ৩দিন ধরে নিহত বাটুর সঙ্গে বাবা আনিছার রহমানের দ্বন্দ্ব চলে আসছিল। বুধবার সন্ধ্যার পর থেকে বাটু নিখোঁজ ছিল।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সংসারে অভাব অনটনের কারণে কীটনাশক পান করে এক আদিবাসী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। পারিবারিক ও নাচোল থানাসূত্রে জানা গেছে, উপজেলার নাচোল ইউপির পীরপুর সাহানাপাড়া গ্রামের মৃত জিতু সরেণের ছেলে সিংরাই সরেণ(৫০) পরিবারে আভাবের তাড়নায় গতকাল সকাল সাড়ে ৮টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ ঘরে কীটনাশক পান করে। পরিবারের সদস্যরা সিংরাইয়ের কিটনাশক পানের বিষয়টি জানতে পেরে তাকে দ্রুত নাচোল উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এব্যপারে নাচোল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ