মাসব্যাপি আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন

আপডেট: মার্চ ১৮, ২০১৭, ১২:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



১৭তম রাজশাহী আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে নগরীর কালেক্টরেট মাঠে মাসব্যাপি এ মেলার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন করেন, নগর পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহম্মেদ। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মনিরুজ্জামান মনি, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান কালু, রাজশাহী চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক এম শরিফ।
এদিকে অন্য বছরের চেয়ে এবছর মেলায় এসেছে পরিবর্তন। মেলায় আলোকসজ্জা ও বিনোদনের ব্যাবস্থাও রয়েছে অন্যবারের চেয়ে বেশি। মেলা প্রাঙ্গনে এবার রয়েছে ৮০ ফিট টাওয়ার, যা আগে ছিল ৬০ ফিট। মেলার নিñিদ্র নিরাপত্তার জন্য পুরো মেলা প্রাঙ্গনে রয়েছে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা। এবার মেলা প্রাঙ্গনে ক্রেতা দর্শনার্থীদের জন্য রাখা হয়েছে ফ্রি ওয়াইফাইয়ের ব্যাবস্থা। এছাড়াও মেলায় নির্মাণ করা হয়েছে মঞ্চ। সেই মঞ্চে প্রতিদিন অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।
মেলায় এবছর রয়েছে ১১০টা স্টল ও প্যাভিলিয়ন। যেখানে রয়েছে দেশি বিদেশি বিভিন্ন কম্পানির স্টল। স্টলগুলোর মধ্যে রয়েছে রেডিমেড গার্মেন্টস, কোকারিজ, কসমেটিকস, খাবার, বাচ্চাদের খেলনা ইত্যাদি।