মাহমুদউল্লাহর চোট গুরুতর নয়

আপডেট: জুলাই ২৪, ২০১৭, ১২:৪৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


অস্ট্রেলিয়া সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফরের জন্য চলছে প্রস্তুতি ক্যাপ। ফিটনেস ট্রেনিংয়ের পর কন্ডিশনিং ক্যাম্প চললেও ব্যাট-বল হাতে তুলে নিয়েছেন অনেক ক্রিকেটাররাই। বোলিং কোচ কোর্টনি ওয়ালশের ক্লাসে যোগ দিয়েছেন অনেক পেসার।
নিজ উদ্যোগে ব্যাটিং অনুশীলন করছেন মুশফিক, মোসাদ্দেক, মাহমুদউল্লাহরা। গতকালও মাহমুদউল্লাহর ব্যাটিং করার কথা ছিল। কিন্তু দিনের শুরুতেই সব ওলট-পালট হয়ে গেল! রুটিন মাফিক জিম সেশন করছিলেন মাহমুদউল্লাহ। প্রতিদিনের মতো ওয়েট তুলছিলেন সাবলীলভাবেই। কিন্তু হঠ্যাৎ-ই কোমরে টান পড়ে মাহমুদল্লাহর।
বিসিবির চিকিৎসক তাকে দেখে ব্যাথা কমার ওষুধ দেয় তাৎক্ষণিক। কিন্তু ব্যাথা না কমায় তাকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। অ্যাপোলো হাসপাতালে তার এমআরই করানোর পর বাসায় পাঠিয়ে দেওয়া হয়। জানা গেছে, এখন খানিকটা কম ব্যাথা অনুভব করছেন। তবে শরীর নাড়াতে পারছে না। এমআরআই রিপোর্টেও বড় কিছু দেখছেন না বিসিবির সহকারী চিকিৎসক মইনুল আমীন। নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।
তার ভাষ্য, ‘এমআরআই রিপোর্ট দেখে গুরুতর কিছু মনে হচ্ছে না। বিশেষজ্ঞরা বিষয়টি আরও ভালোভাবে পর্যবেক্ষণ করছেন। ওর চোট কোন পর্যায়ের এই ব্যাপারে আগামীকাল (সোমবার) পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে। তবে আমাদের ধারণা সেটা গুরুতর নয়। পেশিতে খানিকটা টান লেগেছে।’
বড় কোনো চোটের শঙ্কা করছেন না স্থানীয় ফিজিওরাও। ব্যাথা অনুভব করা জায়গাটায় একটু ফ্লুইড জমে গেছে। এগুলো না সরে যাওয়া পর্যন্ত ব্যাথা থাকবে। সেক্ষেত্রে এ সময়টায় বিশ্রামেই থাকতে হবে জাতীয় দলের ক্রিকেটাররকে।