মুক্তিযোদ্ধা বজলুর রশিদের ইন্তেকাল

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৭, ১২:৫৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহীর দুর্গাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বজলুর রশিদ গত বুধবার সন্ধ্যায় ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তার নামাজের জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার সাহাদাতের উপস্থিতিতে রাষ্ট্রীয় বিদায়ী সালাম জানানো হয়। পরে মুক্তিযোদ্ধকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি পেশায় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সহকারী কর্মচারী ছিলেন।
তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রতিনিধি জেলা নির্বাহী সদস্য ও সাবেক ডেপুটি কমান্ডার কেএমএম ইয়াসিন আলী মোল্লা, দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুল গণি সরদার, দুর্গাপুর উপজেলা যুদ্ধকালীন কমান্ডার আবদুল করিম মোল্লা প্রমুখ।
জেলা কমান্ড : তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য অ্যাডভোকেট মতিউর রহমান (বিএলএফ), জেলা ইউনিটের নির্বাহী সদস্য যুদ্ধকালীন কমান্ডার অ্যাডভোকেট আবদুস সামাদ, জেলা ভারপ্রাপ্ত কমান্ডার শাহাদুল হক মাস্টার, সহকারী কমান্ডার শাহ মো. লুৎফর রহমান, শেখ দিল মোহাম্মদ, আবদুর সাত্তার প্রমুখ। এসময় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ