মুক্তিযোদ্ধা সংসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) রাজশাহী জেলা ও মহানগর কমান্ডের যৌথ আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ভোরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সংগঠনের ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমেদ, ক্যাপ্টেন এম মুনসুর আলী ও এএইচএম কামারুজ্জামান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও মিষ্টি বিতরণ করা হয়।

দুপুরে সংসদের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মহানগর সাবেক কমান্ডার ডা. আব্দুল মান্নানের সভাপতিত্বে ও জেলা সাবেক ডেপুটি কমান্ডার কেএমএম ইয়াছিন আলী মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নেতা অ্যাডভোকেট মতিউর রহমান, জেলা সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার শাহাদুল হক মাস্টার, মহানগর সাবেক ডেপুটি কমান্ডার

মোহাম্মদ আলী কামাল, রবিউল ইসলাম, সাবেক সহকারী কমান্ডার মিজানুর রহমান চৌধুরি, জসিমুদ্দীন জসি, বদিউজ্জামান চৌধুরি ও আবুল বাশার, রাজপাড়া থানা কমান্ডার শুকুর উদ্দীন, বোয়ালিয়া থানা কমান্ডার খন্দকার জামাল উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম (সেনাবাহিনী অব:), আবুল কাশেম বিশ্বাস (চাঁপাই), আ. সামাদ চৌধুরী (আয়কর), মিন্নাত আলী (শিক্ষা বোর্ড), মুক্তিসংগ্রাম পরিষদ মুক্তিযুদ্ধ’৭১ এর জয়েন্ট সেক্রেটারী সিরাজুল ইসলাম, বাবু উপেন্দ্র চন্দ্র দাস প্রমুখ।

ভার্চুয়ালিযুক্ত হয়ে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদী, সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেছা তালুকদার ও সাবেক ডেপুটি কমান্ডার সোলায়মান হোসেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ