মুক্তির অনুমতির অপেক্ষায় গাজী রাকায়েতের নতুন সিনেমা

আপডেট: জানুয়ারি ২, ২০২০, ১:২৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


একসঙ্গে দুই ভাষায় নির্মিত হয়েছে গাজী রাকায়েতের ‘গোর’ চলচ্চিত্রটি। বেশ কিছুদিন আগেই সিনেমাটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা আছে সিনেমাটি। এরই মধ্যে সেন্সর বোর্ডে ছবিটি দেখাও হয়েছে। শিগগিরই হয় তো ছাড়পত্রও মিলবে! সেন্সর বোর্ড সূত্রে জানা গেছে, বছরের শেষ সেন্সর বোর্ডে দেখা সিনেমা ছিল এটি।
এই ছবি নিয়ে এতদিন মিডিয়ার সামনে তেমন মুখ খোলেননি গাজী রাকায়েত। শিগগিরই আনুষ্ঠানিক ভাবে এই ছবি নিয়ে বিষয়ে বিস্তারিত জানাবেন তিনি। এরই মধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র মিললেই ঘোষণা করা হবে ছবিটির মুক্তির তারিখ।
গাজী রাকায়েত জাগো নিউজকে বলেন, ‘আশা করছি জানুয়ারি মাঝামাঝিতে ছবি নিয়ে একটি বিশেষ ঘোষণা দিতে পারবো। একসঙ্গে দুইটি সিনেমা নির্মাণ করেছি আমি। একটি বাংলা ও একটি ইংরেজি। এরমধ্যে সেন্সর বোর্ডে ‘গোর’ সিনেমাটি দেখা হয়েছে। ছবিটির ইংরেজি ভার্সনটির কিছু কাজের কিছু প্রক্রিয়া এখনো বাকি আছে। বিস্তারিত কয়েকদিন পরে আনুষ্ঠানিক ভাবে জানাতে চাই। আমার জানামতে এটিই হবে বাংলাদেশের প্রথম ইংরেজি সিনেমা।’
গোর সিনেমাটিতে অভিনয়ও করেছেন গাজী রাকায়েত। এখানে তার বিপরীতে দেখা যাবে মৌসুমী হামিদকে। দোহারের শাইনপুকুর গ্রামে ২০১৮ সালের ১ থেকে ১০ নভেম্বর সিনেমাটির প্রথম লটের শুটিং হয়েছিলো। গাজী রাকায়েত ও মৌসুমী হামিদ ছাড়াও ‘গোর’ চলচ্চিত্রে অভিনয় করেছেন আশিউল ইসলাম, সুষমা সরকার, এ কে আজাদ সেতু, দীপান্বিতা প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ