মুজিববর্ষেরাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের উদ্বোধন করলেন মেয়র লিটন

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২১, ৯:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে রাজশাহী মহানগরীতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর উদ্বোধন করা হয়েছে।
রাসিক জনসংযোগ দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (২০ ফেব্রুয়ারি) বেলা তিনটায় মহানগরীর আলিফ লাম মিম ভাটার মোড়ে সড়কে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এই ম্যারাথনের উদ্বোধন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার তত্ত্বাবধায়নে ও রাজশাহী জেলা প্রশানের সার্বিক সহযোগিতায় প্রোগ্রামটির আয়োজন করে এডহক ৪০ ইস্ট বেংগল (মেকানাইজড)।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী বিভিন্ন আয়োজনের মাধ্যমে আমরা উদযাপন করছি। মুজিববর্ষ উদযাপনে বাংলাদেশ সেনাবাহিনী ম্যারথনের আয়োজন প্রশংসনীয় উদ্যোগ। আমি সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং আয়োজনের সফলতা কামনা করছি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পচা, সেনাবাহিনীর মেজর মনিরুজ্জামান সৈকত, সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামস্, ওয়ারেন্ট অফিসার মনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ম্যারাথন আলিফ লাম মিম ভাটার মোড় থেকে শুরু হয়ে বিহাস পর্যন্ত গিয়ে শেষ হয়। ম্যারাথনে রাজশাহী বিশ^বিদ্যালয়সহ রাজশাহী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কয়েকশ শিক্ষার্থী অংশ নেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ