মুজিববর্ষে নগরীতে জনতা ব্যাংকের পরিস্কার-পরিচ্ছন্ন কর্মসূচি

আপডেট: জানুয়ারি ১২, ২০২০, ১:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে লক্ষ্মীপুর মোড়ে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানে জনতা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা-সোনার দেশ

এবার মুজিববর্ষে জনতা ব্যাংক লিমিটেডের কেন্দ্রীয় কর্মসূচির ঘোষণা ‘আমাদের ব্যাংক ও ব্যাংকের আশেপাশের এলাকা পরিস্কার রাখবো’। এই ঘোষণাকে কেন্দ্র করে জনতা ব্যাংক লিমিটেড, রাজশাহীর এরিয়া অফিসের উদ্যোগে গতকাল শনিবার সকালে নগরীতে র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, সংক্ষিপ্ত আলোচনাসভা ও পরিস্কার-পরিচ্ছন্ন কর্মসূচির কার্যক্রম শুরু করা হয়েছে।
নগরীর সিএন্ডবি মোড়স্থ এরিয়া অফিসের সামনে থেকে প্রায় ২০০ কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে শোভাযাত্রা বের করা হয়। এরপর নগরীর লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে পরিস্কার-পরিচ্ছন্নতার বিষয়ে সকলকে সচেতনতা হওয়ার আহ্বান জানিয়ে এক সংক্ষিপ্ত বক্তব্যে অংশ নেন, জনতা ব্যাংক রাজশাহী বিভাগীয় কার্যালয়ের ডিজিএম মো. মাইনুল হাবীব, এরিয়া কার্যালয়ের ডিজিএম তাপস কুমার মজুমদার, এজিএম সঞ্জয় কুমার মৈত্র, মো. ইউনুস আলী মোল্লা, শাখা ব্যবস্থাপক মোজাম্মেল হক ও কর্মকর্তা দিলিপ কুমার।
বক্তারা বলেন, শুধু আমাদের অফিস কিংবা আশপাশের এলাকা নয়, গোটা নগরীতে আমরা সচেতনামূলকভাবে এই কর্মসূচি পালন করবো। কারণ এই নগরীকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখার দায়িত্ব সিটি করপোরেশনের একার নয়, আমাদের সকলের। তাই অন্য প্রতিষ্ঠান, সংগঠন, ব্যক্তিগতভাবে এধরনের কাজে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাই।
বক্তারা আরও বলেন, বছরব্যাপী এই কর্মসূচিতে মাসে দুইবার জনতা ব্যাংক লিমিটেড, রাজশাহীর এরিয়া অফিসের ২৮টি শাখার আশেপাশের এলাকায় এই কর্মসূচি পালন করা হবে।
বক্তারা সার্বিক কর্মকাণ্ডের মাধ্যমে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার প্রত্যায় ব্যক্ত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ