মুজিবশতবর্ষ উপলক্ষে নগরীতে উন্মুক্ত বক্সিং প্রশিক্ষণ ক্যাম্প

আপডেট: December 5, 2020, 9:20 pm

সংবাদ বিজ্ঞপ্তি :


সুফিয়ান চিশতি বক্সিং (এসসিবি) ক্লাবের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী (মুজিব শতবর্ষ) উপলক্ষে উন্মুক্ত বক্সিং প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
নগরীর তেরখাদিয়ায় আলহাজ¦ সুজাউদ্দৌলা কলেজ প্রাঙ্গণে আগামী ১২ ডিসেম্বর থেকে ৩ জানুয়ারি ২০২১ পর্যন্ত ২২দিনব্যাপী এ উন্মুক্ত বক্সিং প্রশিক্ষণ ক্যাম্প অনুষ্ঠিত হবে।
৬ থেকে ১৮ বছর বয়সী সকল ছাত্র-ছাত্রী এ প্রশিক্ষণ ক্যাম্পে অংশগ্রহণ করতে পারবেন। ক্যাম্পে অংশগ্রহণে আগ্রহী ছাত্র-ছাত্রীকে এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও জন্ম সনদের ফটোকপি সঙ্গে আনতে হবে। ক্যাম্পে অংশগ্রহণে আগ্রহীদের ৩০ টাকার ফরম সংগ্রহ করে আগামী ১০ ডিসেম্বরের মধ্যে জমা দিতে হবে। এ প্রশিক্ষণ ক্যাম্প আলহাজ¦ সুজাউদ্দৌলা কলেজ প্রাঙ্গণে প্রতিদিন সকাল ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
সুফিয়ান চিশতি বক্সিং (এসসিবি) ক্লাবের ব্যবস্থাপনায় এ প্রশিক্ষণ ক্যাম্পের সার্বিক সহযোগিতায় রয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের ১৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার হোসেন আনার, ৬ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর মাজেদা বেগম।
বিস্তারিত জানতে সুফিয়ান চিশতি বক্সিং (এসসিবি) ক্লাবের সাধারণ সম্পাদক ও প্রধান প্রশিক্ষক জামিল আকতার-০১৮৪০১৫১৬১৫ এর সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ