‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা হলে গিয়ে দেখতে এমপি আব্দুল ওদুদ’র আহবান

আপডেট: অক্টোবর ১৫, ২০২৩, ১১:২০ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখতে সিনেমাহলে ভিড় করছেন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রোববার (১৫ অক্টোবর) বিকেলে জেলার একমাত্র সিনেমা হল রাজমহলে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নেতৃত্বে সিনেমা হলে আসেন শতাধিক নেতাকর্মী।

আ.লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ছাড়াও বিজিবি সদস্য ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের উপস্থিতি দেখা যায় সিনেমা হলে। সিনেমা হল কর্তৃপক্ষ জানায়, সারবছর বন্ধ থাকা সিনেমা হলে প্রাণ ফিরেছে ঐতিহাসিক এই সিনেমার কল্যানে। সিনেমা মুক্তির পর থেকেই প্রতিদিন আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ সিনেমা দেখতে আসছেন।

এদিকে, সিনেমা দেখতে এসে আ.লীগের নেতাকর্মী ছাড়াও বিএনপি-জামায়াতের নেতাকর্মীদেরকেও মুজিব, একটি জাতির রূপকার সিনেমাটি দেখার অনুরোধ জানান, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। এই সিনেমার মাধ্যমে সকলের মাঝে দেশপ্রেম জাগ্রত হবে বলেও জানান তিনি।

আব্দুল ওদুদ এমপি বলেন, সিনেমাটি দেখে অনেক ভালো লাগলো। এখান থেকে অনেক অনুপ্রেরণা পেলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশের জন্য, স্বাধীনতার জন্য যে ত্যাগ ও অবদান তা সিনেমায় তুলে ধরা হয়েছে। সিনেমা চলাকালীন সময়ে অনেককেই আবেগে আপ্লুত হতে দেখেছি। প্রত্যেককে সিনেমাটি দেখা উচিত। সকলকে দেখার অনুরোধ রইল। বঙ্গবন্ধু জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে এই সিনেমা তরুণ প্রজন্মকে অনেক উদ্দীপনা জোগাবে এবং গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ