মুহূর্তে ট্রেনে হুড়োহুড়ি পড়ে যায়। কয়েক জন প্রাণ বাঁচাতে বাইরে ঝাঁপ দেন।

আপডেট: জুন ১৫, ২০২৪, ১২:২২ অপরাহ্ণ

ফাইল চিত্র।

সোনার দেশ ডেস্ক:


ট্রেনে আগুন লেগেছে গুজব শুনে প্রাণ বাঁচাতে বাইরে ঝাঁপ দিলেন যাত্রীরা। ঝাড়খন্ডের এই ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। উল্টো দিক থেকে আসা মালগাড়িতে কাটা পড়েছেন ওই তিন যাত্রী। এ ছাড়াও আরও কয়েক জন জখম হয়েছেন বলে খবর।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, শুক্রবার রাত তখন ৮টা। সাসারাম-রাঁচী ইন্টারসিটি এক্সপ্রেস ছুটছিল নিজের গতিতে। যাত্রীরা কেউ অলস ভঙ্গিতে বসে গল্প করছিলেন, কেউ বা শুয়ে পড়ার তোড়জোড় করছিলেন। আচমকা গুজব রটে যায়, ট্রেনের ইঞ্জিনে আগুন লেগে গিয়েছে।
এই গুজব শুনে মুহূর্তে ট্রেনে হুড়োহুড়ি পড়ে যায় । প্রাণ বাঁচাতে কয়েক জন যাত্রী চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ দেন বাইরে। ওই সময়ে উল্টো দিক থেকে একটি মালগাড়ি আসছিল। এখনও পর্যন্ত তিন জনের দেহ উদ্ধার করা হয়েছে বলে খবর। জখম হয়েছেন আরও কয়েক জন।

ঝাড়খ-ের কুমার স্টেশনের কাছে এই ঘটনা ঘটেছে। রেল কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই ট্রেনে কোনও আগুন লাগেনি। কোথা থেকে কী ভাবে গুজব রটল, তা স্পষ্ট নয়। তবে গুজবের ফলে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। দুর্ঘটনার হাত থেকে বাঁচতে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নেন কয়েক জন।
লাতেহারের ডেপুটি কমিশনার গরিমা সিংহ পিটিআইকে জানিয়েছেন, এলাকায় তল্লাশি অভিযান চলছে। যাঁরা ঝাঁপ দিয়েছিলেন, তাঁদের কেউ কেউ মালগাড়ির ধাক্কা খেয়ে ছিটকে পড়েন। কয়েক জন মালগাড়ির চাকার তলায় চলে যান। তাঁদের বাঁচানো সম্ভব হয়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
তথ্যসূত্র: আনন্দবাজার অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version