মেয়রের ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানের অনুদান প্রদান

আপডেট: এপ্রিল ২৪, ২০২০, ১২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ত্রাণ তহবিলে অনুদান প্রদান করা হয়-সোনার দেশ

করোন ভাইরাসের কারণে কর্মহীন দুস্থ মানষদের সহযোগিতায় সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করেছে। বৃহস্পতিবার ( ২৩ এপ্রিল) নগর ভবনে মেয়রের হাতে ওই ব্যক্তি ও প্রতিষ্ঠন তাদের অনুদানের অর্থ ও খাদ্য সামগ্রী তুলে দেন।
বৃহস্পতিবার বিকেলে রাজশাহী রাইফেল ক্লাব নেতৃবৃন্দ এক হাজার ৫ শ কেজি চাল (দেড়টন) ও ৮শ কেজি আলু সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের কাছে হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী রাইফেল ক্লাবের সহ-সভাপতি মো. হাসান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন রাজু, কোষাধ্যক্ষ আবুল হোসেন, আজীবন সদস্য আজিজুল আলম বেন্টু ও নির্বাহী সদস্য ইমতিয়াজ আহমেদ কিসলু।
অন্যদিকে এদিন বিকেলে নগর ভবনে মেয়রের হাতে এক লাখ টাকা তুলে দেন, কাটাখালি পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও রাজশাহী বিশ^বিদ্যালয় সাধারণ কর্মচারী ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক শরীয়ত উল্লাহ সৈকত।
এদিকে সিটি মেয়রের আহবানে ত্রাণ তহবিলে নিজের বেতন ও ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান দিয়েছেন রাসিকের তিন কর্মকর্তা। বৃহস্পতিবার বিকেলে নগর ভবনে মেয়রের হাতে সহায়তার অর্থ তুলে দেন তারা।
রাসিকের উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. কামাল পারভেজ নিজের বেতন থেকে ৫ হাজার টাকা, উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) পূজন দাস নিজের বেতন থেকে ৫ হাজার টাকা এবং কর আদায় শাখার উপ-ট্যাক্সেশন কর্মকর্তা (কর) মো. মহীউদ্দীন (মুকুল) ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার টাকা ত্রাণ তহবিলে দেন।
এছাড়া ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন ফাস্ট এগ্রোভিট লিমিটেডের এনিমেল হেলথ বিভাগের ম্যানেজিং ডিরেক্টর মো. সেলিম মিঞাঁ। বৃহস্পতিবার বিকেলে নগর ভবনে মেয়রের হাতে সহায়তার অর্থ তুলে দেন তিনি।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ, নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।
করোনাভাইরাস (কোভিড-১৯) নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় তাদের আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

এ বিভাগের অন্যান্য সংবাদ