মেয়র নির্বাচনে নারীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে: লিটন

আপডেট: আগস্ট ৩১, ২০১৭, ১:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


উঠান বৈঠকে বক্তব্য দেন নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ডাবলু সরকার সহ নেতৃবৃন্দ-সোনার দেশ

নগরীর জামালপুর এলাকার নারীদের সঙ্গে মতবিনিমকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আগামী মেয়র নির্বাচনে নারীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। প্রতিটি এলাকার বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করতে হবে। মানুষের সঙ্গে সম্পর্ক উন্নয়ন করতে হবে। রাজশাহীর উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। সরকার যে ব্যাপক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করছে, তার আশানুরূপ প্রতিফলন ভোটের ফলাফলে দেখা যাচ্ছে না। এ বিষয়ে কাজ করতে নেতাদের পরামর্শও দেন লিটন।
সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, জনপ্রিয়তায় অনেক এগিয়ে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাদেশের ন্যায় গত কয়েক বছরে রাজশাহীর সার্বিক উন্নয়ন হয়েছে চমকপ্রদ। কিন্তু ভোটের বাক্সে এর আশানুরূপ প্রতিফলন দেখা যাচ্ছে না। গতকাল বুধবার ২৬ নম্বর ওয়ার্ডে আ’লীগ ও এলাকার নারীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মতবিনিময়ে বিশেষ অতিথি ছিলেন, নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, উপপ্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, সদস্য মোখলেসুর রহমান খলিলসহ ওয়ার্ডের নেতৃবৃন্দ এবং এলাকার নারী ও গণ্যমান্য বক্তিরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ