মেয়র লিটনের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল

আপডেট: জানুয়ারি ২২, ২০২২, ৯:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর আশু রোগমুক্তি কামনায় দোয়া করা হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনের ব্যানারে ও ব্যক্তি উদ্যোগে দোয়া মাহফিল করা হয়েছে।

রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনা কোভিড-১৯) পজিটিভ হয়েছেন। সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের দ্রুত করোনা থেকে আরোগ্য কামনায় রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি বোর্ডরুমে শনিবার (২২ জানুয়ারি) পরিচালনা পর্ষদের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাসুদুর রহমান রিংকু, সিনিয়র সহ-সভাপতি আব্দুল আওয়াল খান চৌধুরী, সহ-সভাপতি জনাব মোঃ সুলতান মাহমুদ (সুমন), পরিচালকবৃন্দ সর্বজনাব শাহাদৎ হোসেন বাবু, মোঃ সাদরুল ইসলাম, আসাদুজ্জামান রবি, মোঃ এনামুল হক, মোঃ মোস্তাফিজুর রহমান, এস.এম আইয়ুব এবং চেম্বার সচিবালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

রাজশাহী মেট্রোপলিটন ক্লাব :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনা (কোভিড-১৯) থেকে দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ মাগরিব হোটেল নাইস ইন্টারন্যাশনাল এর হলরুমে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের আয়োজনে দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের কোষাধ্যক্ষ মাসুদুর রহমান রিংকু, রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার হাসান কবির, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, কার্যকরী সদস্য কবির হোসেন ,রনজিত কুমার মন্ডল, সালাউদ্দিন মিন্টু, সম্মানিত সদস্য মোস্তাক হোসেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক শাহাদৎ হোসেন বাবু, পরিচালক আসাদুজ্জামান রবি প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করে বড় মসজিদের ইমাম আব্দুল গণি।

রাসিকের ৩ নম্বর ওয়ার্ড :
রাজশাহী সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান (হাবিব) এর আয়োজনে রাজশাহী সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের অন্তর্গত দাশপুকুর পুরাতন জামে মসজিদে দোয়া মাহফিল আয়োজন করা হয়।দোয়া পরিচালনা করেন মাওলানা আল আমিন। এছাড়াও উপস্থিত ছিলেন রাজপাড়া থানা আওয়ামী লীগের সহ সভাপতি মামুনার রশীদ বাচ্চু,উক্ত মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম, সেক্রেটারি আব্দুর রশীদ, রুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী মোঃ নাঈম রহমান নিবিড়, সহ সভাপতি প্রকৌশলী তৌসিফ আহমেদ আকাশ, মোঃ আক্কাস আলী, মোঃ খাইরুল হাসান, উক্ত মসজিদের মোয়াজ্জেম হাফেজ মোঃ জাহিদ সহ ৩নং ওয়ার্ডের সাধারণ মুসল্লীবৃন্দ।

ইজি-বাইক শ্রমিক ইউনিয়ন :
মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনা (কোভিড-১৯) থেকে দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) বিকেল ৫ টায় মোহাম্মদপুর টিকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাজশাহী মহানগর ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতি রাশেদুজ্জামান রাশেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড.আসলাম সরকার, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল, ২৭ নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মিলু, মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি ওয়ালি খান, সহ-সভাপতি এস এম আব্দুল হান্নান, অর্থ বিষয়ক সম্পাদক আফজাল, বিএমডিএ’র সাধারণ সম্পাদক জীবন, বাংলাদেশ পোষ্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সভাপতি মাহাবুবুর রহমান, জনসাস্থ প্রকৌশল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, জাতীয় রিক্সাভ্যান শ্রমিক লীগের রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক আমিরুল হোসেন শান্ত সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও এলাকাবাসী। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা কারী মোহাম্মদ কামাল হোসাইন।

 

১৫নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনা (কোভিড-১৯) থেকে দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৫নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ইয়াসমিন রেজা ফেন্সী, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তরিকুল আলম পিটার, মহানগর মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন, ১৫নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি জেসমিন ফেরদৌসি রচনা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রমুখ। আরো উপস্থিত ছিলেন সৈয়দ আলী, রফিকুল ইসলাম বাবু, আবু বকর, মোজাম্মেল হক, চায়না লতা প্রমুখ।

রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশন :
এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুস্থতা কামনা করে শনিবার বেলা ১১টায় রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের আয়োজনে নগরীর মহিষবাথানে দোয়া মাহফিল ও এসোসিয়েশনের বিভিন্ন স্কুলের শিক্ষকদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়। কম্বল বিতরণ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন, সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সহ-সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ স¤œপাদক ফারুক হোসেন, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক আকতার হোসেন, যুগ্ম সম্পাদক ইয়াসমিন আরা ও ফুল নাহার মিষ্টিসহ এসোসিয়েশনভূক্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি। দোয়া পরিচালনা করেন হাফেজ মাজিদুল ইসলাম।

এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মানবিক ব্যক্তি। তিনি সর্বদা নগরবাসীর সকল শ্রেণি পেশার মানুষের কথা ভাবেন এবং পাশে থাকেন। সেই ভাবনা ও সহযোগিতার মনোভাব থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রদানকৃত কম্বল এসোসিশনের অন্তর্ভূক্ত সকল কিন্ডারগার্টেনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের দেয়ার জন্য তিনি প্রদান করেন। তাঁর প্রদানকৃত সেই কম্বল শনিবার শিক্ষকদের মধ্যে বিতরণ হলো।
তিনি আরো বলেন, মেয়র বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। মেয়রের দ্রুত রোগমুক্তি কামনায় তিনি দোয়া করেন। সেইসাথে অত্র এসোসিয়শেনভূক্ত সকল শিক্ষক এবং অভিভাবকদের দোয়া করার জন্য আহবান জানান সভাপতি।