মোটরসাইকেলের টাকা নিয়ে প্রতারণা, থানায় অভিযোগ

আপডেট: ডিসেম্বর ৮, ২০২১, ৯:৩০ অপরাহ্ণ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর নিয়ামতপুরে নিশান মটরস ও মাস্টার ডিপার্টমেন্টাল স্টোরের ম্যানেজার আল মামুনের বিরুদ্ধে টাকা নিয়ে মোটরসাইকেল না দেওয়ার অভিযোগ করেন এক ভুক্তভোগী। ভুক্তভোগী আব্দুর রাজ্জাক উপজেলার ভাবিচা ইউনিয়নের রাওতাড়া গাবতলি গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর ৯৯ হাজার ৫০০ টাকা দামে ২৫ হাজার টাকা নগদ জমা দিয়ে একটি হিরো স্পেলন্ডার গাড়ি ৬ মাসের কিস্তিতে উঠান ভুক্তভোগী। শর্ত অনুযায়ী তিনমাস পর টাকা পরিশোধ দেওয়ার কথা থাকলেও ৩ মাস অতিবাহিত হওয়ায় ম্যানেজার টাকার জন্য চাপ দিলে নগদ ১০ হাজার টাকা দিতে চাইলে রাজি হওয়ায় মোটরসাইকেল নিয়ে শোরুমে টাকা জমা দেওয়ার পরও গাড়ির চাবি কেড়ে নেয় এবং মোটরসাইকেল শোরুমে আটক করে রাখে। ধারদেনা করে আরও ২০ হাজার টাকা দিতে চাইলেও গাড়ি দিতে অস্বীকৃতি জানান।

আব্দুর রাজ্জাক বলেন, আমি ইন্টারেস্টসহ টাকা দিতে চাইলেও তারা মোটরসাইকেল ফেরত দিতে অস্বীকার করেন। এখন উপায় না পেয়ে থানায় অভিযোগ করেছি।

মোটরসাইকেল শোরুমের ম্যানেজার মামুন বলেন, ৩ মাস অতিবাহিত হলেও টাকা পরিশোধ না করায় মোটরসাইকেল আটক করা হয়েছে। অবশিষ্ট টাকা জমা দিলেই মোটরসাইকেল তাঁকে দিয়ে দেওয়া হবে।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।