‘সুবোধের মৃত্যু’ গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব

আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১১:০৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:বিশিষ্ট সংস্কৃতি সাধক, নাট্যজন ও রাজশাহী লেখক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান কবীর লিটন রচিত ‘সুবোধের মুত্যু’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। এছাড়াও অনুষ্ঠিত হয়েছে প্রকাশনা উৎসব।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজশাহী অ্যাসোসিয়েশন ভবনের সম্মেলন কক্ষে এই গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। বইটিতে বর্তমান সমাজর চিত্র তুলে ধরেছেন আহসান কবীর লিটন।
গ্রন্থের মোড়ক উন্মোচন উপলক্ষে মুল্যায়ন ধর্মী বক্তব্য রাখেন অতিথিরা। আলোচনা সভায় মুখ্য আলোচক ছিলেন রাজশাহী লেখক পরিষদের সাধারণ সম্পাদক ড. তসিকুল ইসলাম রাজা। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. সাজ্জাদ বকুল, দর্শন বিভাগের অধ্যাপক ড. এম আনিসুজ্জামান,

রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যক্ষ ড. ফরিদা সুলতানা, দৈনিক সোনার দেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, কবিকুঞ্জের সাধারণ সম্পাদক আরিফুল হক কুমার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান। সভাপতিত্ব করেন রাজশাহী লেখক পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রামাণিক।

আলোচনা সভা সঞ্চালনা করেন মনিরুজ্জামান উজ্জল। সুবোধের মুত্যু গ্রন্থ থেকে মুক্ত গদ্য পাঠে অংশ নেন রাজশাহী লেখক পরিষদের তরুণরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ