মোহনপুরে অপহৃত ছাত্রী উদ্ধারসহ অপহরণকারী গ্রেফতার

আপডেট: মার্চ ২৮, ২০১৭, ১:১৭ পূর্বাহ্ণ

মোহনপুর প্রতিনিধি


রাজশাহীর মোহনপুরে এক সপ্তা আগে অপহরণ হওয়া ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী মেহেদী হাসানকে (১৭) গত রোববার বাগমারার উপজেলার মুগাইপাড়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে মোহনপুর থানায় মেহেদী হাসানসহ দুই বন্ধুর বিরুদ্ধে অপরণের মামলা দায়ের করেছেন।
গতকাল সোমবার মোহনপুর থানা পুলিশ ভিকটিমকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (ওসিসি) ভর্তি ও আসামি মেহেদী হাসানকে জেলহাজতে প্রেরণ করেছে।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার হরিদাগাছি গ্রামের মোজাহার আলীর ছেলে স্কুলছাত্র মেহেদী হাসানসহ দুই বন্ধু মিলে একই গ্রামের জনৈক ব্যক্তির ৬ষ্ট শ্রেণির পড়–য়া মেয়েকে (১২) ১৯ মার্চ অপহরণ করে।
গোপন সংবাদের ভিত্তিতে রোববার মোহনপুর থানার এসআই আতাউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বাগমারা থানা পুলিশের সহযোগিতার মুগাইপাড়া গ্রামের হাফিজুর রহমানের বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার ও আসামি মেহেদী হাসানকে গ্রেফতার করে। ভিকটিমকে পরীক্ষার জন্য রামেক হাসপাতালে ও আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ