মোহনপুরে উত্ত্যক্তের প্রতিবাদের ঘটনায় মারপিটে পাঁচ ছাত্রী আহত

আপডেট: মে ৩১, ২০২২, ১০:০৭ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:


মোহনপুরে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এক স্কুলের পাঁচ ছাত্রী মারপিটের শিকার হয়েছে। সোমবার (৩০ মে) দুপুরে ওই ছাত্রীরা বাড়ি ফেরার পথে অপিরঘাসি গ্রামের মোড়ে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রীরা সবাই উপজেলার আতানায়ারণপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তারা মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিয়েছে। রাতে ভুক্তভুগি ছাত্রী বাদী হয়ে পাঁচজনকে আসামী করে মোহনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আতানারায়ণপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে এই বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্র। বিষয়টি জানাজানি হলে প্রধান শিক্ষক তাদের মধ্যে মিমাংসা করে দেন। সোমবার দুপুরে স্কুল শেষে ওই ছাত্রী ফেরার পথে ওই অভিযুক্ত ওই ছাত্র সহপাঠীদের নিয়ে ছাত্রীর পথরোধ করে এবং অভিযোগ দেয়ার কারণে ছাত্রীকে মারপিট শুরু করে।

এ সময় ছাত্রীর সঙ্গে থাকা অন্য ছাত্রীরা প্রতিবাদ করলে তাদেরকেও মারপিট করা হয়। চিকিৎসা শেষে স্কুল ছাত্রী নিজে বাদি হয়ে নুর আমিনসহ ৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। মঙ্গলবার (৩১ মে) সকালে তদন্তের জন্য পুলিশ ঘটনাস্থলে যায়। আতানারায়ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান জানান, ঘটনাটা মিমাংসা করে দেয়ার পর পুনরায় এ ধরনের ঘটনা দুঃখজনক।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, সোমবার রাতে এ ঘটনায় স্কুলছাত্রী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি একই বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে এর মাঝে কোনো বহিরাগতদের সম্পৃক্ততা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ