মোহনপুরে চেয়ারম্যানপ্রার্থী এনামুলের নির্বাচনী ইশতেহার ঘোষনা

আপডেট: মে ২৬, ২০২৪, ৩:০৭ অপরাহ্ণ


মোহনপুর প্রতিনিধি :


মোহনপুরে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এনামুল হক স্থানীয় গণমাধ্যমকর্মীদের মাধ্যমে নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি নিজেকে রাজশাহী—৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আসাদুজ্জামান আসাদের আস্থাভাজন প্রার্থী দাবি করে তিন তার ঘোড়া প্রতিককে বিজয়ী করতে সর্বস্তরের ভোটারদের নিকট ভোট প্রার্থনা করেন। এসময় তিনি ঘোড়া প্রতিকের ভাল অবস্থানের কথা জানিয়ে নির্বাচনী ৯ দফা ইশতেহার ঘোষনা করেন।

রোববার দুপুরে (২৬ মে) মোহনপুর বাজারস্থ আলম মার্কেটে অনুষ্ঠানে সাংবাদিকদের মাধ্যমে মাদক মুক্ত মোহনপুর, দুর্নীতিমুক্ত মোহনপুর, স্মার্ট মোহনপুর গড়া, বাল্যবিয়ে প্রতিরোধে সামাজিক আন্দোলন, বিসিকসহ সরকারি দফতরের মাধ্যমে ক্ষুদ্রশিল্প স্থাপনের মাধ্যমে তরুণদের কর্মসংস্থান সৃষ্টি, দখল ও চাাঁদাবাজ মুক্ত বাসযোগ্য মোহনপুর গড়া,কলেজ—বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের পরিবহন সেলের মাধ্যমে কেশরহাট পর্যন্ত পরিবহনের ব্যবস্থা করা, উপজেলাকে কল্যানধর্মী ও জনকল্যানমুলক উপজেলা প্রতিষ্ঠা,স্কুল, কলেজ, কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান এবং মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট, ড্রেন নির্মাণসহ সকল উন্নয়ন কাজ তরান্নিত করার অঙ্গিকার ঘোষণা করে সকলের কাছে ঘোড়া প্রতিকে ভোট প্রার্থনা করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রয়েছে এবং তা অব্যাহত রাখতে দায়িত্বশীল নির্বাচন সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানান।

এসময় প্রধান নিবার্চন পরিচালনা পরিষদের সুলতান আলী, মোহাম্মদ আলী দুলাল, সাবেক চেয়ারম্যান হোসেন আলী, সুরঞ্জিত কুমার, জাহাঙ্গীর আলম মিলন, ব্যবসায়ী আবুল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version